ঢাকা সোমবার, ১৮ই নভেম্বর ২০১৯, ৫ই অগ্রহায়ণ ১৪২৬

দেশে নকিয়ার নতুন ৭ ফোন


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৫৩

আপডেট:
১৮ নভেম্বর ২০১৯ ১২:০১

Published: 2019-09-15 13:53:23 BdST

নকিয়া নতুন ফোনের উদ্বোধন

প্রাইম বাংলা ডেস্ক: বাংলাদেশের বাজারে নতুন সাত মডেলের হ্যান্ডসেট আনার ঘোষণা দিয়েছে নকিয়া। এগুলোর মধ্যে দুটি স্মার্টফোন আর বাকি পাঁচটি বাটন ফিচারের। এগুলোর দুটিতে ফোরজি প্রযুক্তির পাশাপশি একটি থাকছে ফ্লিপ ফোন। রাজধানীর একটি হোটেলে নকিয়ার মালিকানা প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবালের পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়। এ সময় ডিভাইসগুলোর বিভিন্ন ফিচার তুলে ধরেন এইচএমডি গ্লোবালের প্যান-এশিয়া অঞ্চলের প্রধান রাভি কুনওয়ার।

রাভি কুনওয়ার বলেন, বিগত বছরগুলোতে গ্রাহকদের কাছ থেকে পাওয়া ভালোবাসা ও সমর্থন বাংলাদেশকে সর্বদা আমাদের কাছে বিশেষ বাজার হিসেবে দাঁড় করিয়েছে। ফোনগুলোকে সুরক্ষিত রাখার প্রতিশ্রুতির অংশ হিসেবে গ্রাহকরা পাচ্ছেন তিন বছরের মাসিক সিকিউরিটি প্যাচ আর এ ছাড়াও দুই বছরের ওএস (অপারেটিং সিস্টেম) আপডেটের প্রতিশ্রুতি তো থাকছেই।

রাভি কুনওয়ার বলেন, মাঝারি রেঞ্জের দুটি অ্যান্ড্রয়েড ফোনের একটি নকিয়া ৭.২। ফোনটিতে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪৮ মেগাপিক্সেল ক্ষমতার জেইস অপটিক্স। অপরটি নকিয়া ৬.২। ফোনটিতে রয়েছে পিওর ডিসপ্লে স্ক্রিন, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের নিয়ন্ত্রিত তিন ক্যামেরার সেটআপ। পাশাপাশি দুটি ফোনেই ব্যবহার করা হয়েছে দুই দিনের ব্যাটারি লাইফ যা একসঙ্গে ডিসপ্লে ও ছবি তোলার দারুণ এক অভিজ্ঞতা দিবে। এ ছাড়া নকিয়া ৭.২ ও নকিয়া ৬.২ তে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড-১০ এবং প্রিমিয়াম নর্ডিক ডিজাইনের শৈল্পিক কারুকাজ।

এ সময় বাংলাদেশের এইচএমডি গ্লোবালের বিজনেসের প্রধান ফারহান রশিদ, নকিয়া ফোনের আমদানিকারক প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির, এইচএমডি গ্লোবাল বাংলাদেশের মার্কেটিং লিড ইফফাত জহুর প্রমুখ।



আপনার মতামত শেয়ার করুন:

Top